• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

জামালপুরে করোনা প্রতিরোধে প্রশাসনের তৎপরতা জোরদার, দোকানপাট বন্ধ, শহরে কমেছে জনসমাগম

 

 

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসনের সতর্কবস্থা আরো বেড়ে গেছে। জোরদার করা হয়েছে পুলিশের টহল।

উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে করোনা ভাইরাসের বিষয়টি সাবক্ষণিক মনিটরিং করা হচ্ছে।

প্রতিদিনই প্রশাসন থেকে সচেতনতা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বুধবার সকাল থেকে বকশীগঞ্জ পৌর শহর সহ কয়েকটি হাট-বাজারে দোকানপাট বন্ধ রাখা হয়েছে। শহরে জনসমাগম আগের তুলনায় ৮০ ভাগ কমে গেছে।তবে ব্যাংক গুলোতে গ্রাহকদের উপচেপড়া ভিড় দেখা গেছে।

বকশীগঞ্জ থানা পুলিশ শহরে নিয়মিত টহল বৃদ্ধি করেছে। কিছু প্রয়োজনীয় দোকান ছাড়া সব ধরণের বেচাকেনা বন্ধ রয়েছে। দূরপাল্লার সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে মানুষকে নিজ নিজ ঘরে থাকতে বলা হয়েছে। বিদেশ ফেরতদের নজরদারিতে রাখা হয়েছে। এখন পর্যন্ত ১৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

অপরদিকে বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার  বকশীগঞ্জবাসীকে সামাজিক দূরত্বে থাকার অনুরোধ করেছেন। তিনি করোনা ভাইরাস নিয়ে সচেতন থাকার জন্য মানুষকে পরামর্শ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।